Menu

ফ্যাশন সচেতন ক্রেতাদের পাশে সব সময় ক্যাটস আই

ফ্যাশন সচেতন ক্রেতাদের পাশে সব সময় ক্যাটস আই

ফ্যাশন সচেতন ক্রেতাদের পাশে সব সময় ক্যাটস আই

ভোরের কাগজ ফ্যাশনের মুখোমুখি হোন ক্যাটস আইয়ের পরিচালক রিয়াদ সিদ্দীকী-এর সঙ্গে সমসাময়িক নানা বিষয় নিয়ে। কথা হয় ক্যাটস আইয়ের ৩৫ বছর পূর্তি, গরমের আয়োজন আর পরিকল্পনার কথা নিয়ে-

>> সম্প্রতি যুমনা ফিউচার পার্ক শো-রুম নিয়ে একজন ক্রেতা ফেসবুকে তার একটি অভিযোগ নিয়ে কিছু লেখা ও ছবি পোস্ট করেছেন?

ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। তবে এই অভিযোগ একেবারে ভিত্তিহীন। তবুও বিষয়টি আমরা বেশ গুরুত্বের সঙ্গে দেখছি। কিন্তু আগেই বলে রাখি, এই ধরনের অভিযোগ বা কথায় আমাদের ক্রেতা ও শুভাকাক্সক্ষীরা বেশ বিভ্রান্ত হচ্ছেন।

যদি ঘটনাটির প্রেক্ষিতে সংক্ষিপ্ত উত্তর দেয় তবে বলবো, যিনি এই প্রশ্নটি তুলেছেন তিনি নিজেই শো-রুমের ফুটেজ পরীক্ষা করেছেন। এবং যেখানে তিনি সিসিটিভি ক্যামেরা কল্পনা করছিলেন, সে অ্যাঙ্গেলে কোনো ক্যামেরা ছিল না। তাই তিনি নিজে কোনো ফুটেজ পাননি এবং সেটি নিশ্চিত হয়েই শো-রুম ত্যাগ করেন। তারপরও দুঃখজনক ব্যাপার, সেটি নিয়ে প্রশ্ন উঠেছে।

>> বিষয়টি আপনারা কিভাবে দেখছেন?

আবারো ক্যাটস আইয়ের সব ক্রেতাদের নিশ্চিত করতে চাই, আমাদের যুমনার শো-রুমে মুভিং বা রোটেটিং সিসিটিভি ক্যামেরা নেই। আর এই ধরনের অভিযোগ তুলে অন্য সবাইকে বিভ্রান্তিতে না ফেলায় ভাল। এছাড়া দীর্ঘ ৩৫ বছর ধরে আমরা ক্যাটস আই দেশের ফ্যাশন জগতে সুনামের সঙ্গে সেবা দিয়ে আসছি। আমরা সব সময় আমাদের ক্রেতা ও শুভাকাক্সক্ষীদের প্রতি শ্রদ্ধাশীল।

>> অন্য প্রসঙ্গে আসি, গরমে আপনাদের প্রস্তুতি কেমন?

গ্রীষ্ম তো চলছেই। এখন পুরোপুরি গরম। গরমের প্রস্তুতি তো অনেক আগেই আমরা নিয়েছি। এখন সেই প্রস্তুতির প্রোডাক্টগুলোও শেষের দিকে। আমরা ঈদ নিয়ে কাজ করছি। ঈদের কাজেই ব্যস্ত। কিছুদিন পর তো ঈদ, তাহলে তো বুঝতেই পারছেন। এবারের ঈদে ক্যাটস আইয়ের পোশাকে থাকবে বেশ বৈচিত্র্যতা। থাকবে কালারের আকষর্ণীয়তা। সেই সঙ্গে আরো একটি বার্তা দিতে চাই, ক্যাটস আই পরিবারে ঈদে যুক্ত হচ্ছেন আরো দুই নতুন মুখ মডেল পিয়া বিপাশা ও আখিঁ আফরোজ।

>> ৩৫ বছর পার করল ক্যাটস আই, সামনে আপনাদের আরো যা যা পরিকল্পনা আছে?

দেশে আরো অনেকে পুরানো ব্রান্ডগুলো মতো আমাদের বয়সও কম হলো না। ক্যাটস আই ৩৫ বছর পার করল। প্রতিনিয়ত আমরা নতুন নতুন সব পরিকল্পনা নিয়ে কাজ করছি এবং করি। যা আপনারাসহ ক্রেতারা দেখেন এবং সেই পরিকল্পনার সেবাও পায় সবাই। আমরা আরো বেশ কিছু পরিকল্পনা নিয়ে কাজ করছি। তবে এখন কিছুই বলবো না, কিছুদিন অপেক্ষা করতে হবে সবাইকে এটি জানার জন্য।

>> ক্রেতাদের জন্য ক্যাটস আই কতটুকু সহায়ক?

ক্যাটস আই প্রথমদিন থেকে আজ পর্যন্ত ক্রেতা সহায়ক। শুধু পণ্যের দাম বা মান নয়, ক্যাটস আইয়ের প্রতিটি পরিবেশনাগুলোও ক্রেতাবান্ধক। আমরা সবচেয়ে বেশি গুরুত্ব দেই আমাদের সম্মানীত ক্রেতাদের। কারণ তাদের জন্যই ক্যাটস আই আজকের এই অবস্থানে। এ ধারা ক্যাটস আই যতদিন থাকবে ততদিনই থাকবে।

http://www.bhorerkagoj.net/print-edition/2016/…/08/87702.php